হাটহাজারীতে ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা


হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন /
হাটহাজারীতে ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মেখল ইউপির ৩ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. মামুনুর রশিদ মামুন (৩২) এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যার দিকে উপজেলার মেখল ইউনিয়নের স্লুইস গেট থেকে ওয়াপদাগামী পাকা রাস্তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, আওয়ামী লীগ ও ইউপি সদস্য মামুন ইউনিয়ন পরিষদের কাজ শেষে বাসায় ফিরছিলেন। এ সময় তিনি বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা আব্দুল মোমিন ও তার বাহিনী দেশীয় ধারালো অস্ত্র নিয়ে মামুনের ওপর অতর্কিত হামলা চালায়। তারা মামুনের ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করে ও তাকে মেরে রক্তাক্ত জখম করে। পরে লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তবে তিনি শঙ্কামুক্ত বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক।

ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী বলেন, ইছাপুর বাজার ইজারাকে কেন্দ্র করে ইউপি সদস্য মামুনের ওপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। অভিযুক্তদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

ইউপি সদস্য মামুন বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে মুবিন তার বাহিনী নিয়ে আক্রমণ করে। আব্দুল মোমিন, মো. জসিম, মো. রহিম, মো. নেজাম, মো. নজরুল, মো. আব্দুল মজিদ সহ জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি।

হাটহাজারী মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, মেখল ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।