1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

বোয়ালমারীতে সাবেক চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে আহত ১৫ : ভাংচুর

মোঃ রেজাউল করিম, ফরিদপুর
  • আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের সাবেক দুই ইউপি চেয়াম্যানের সমর্থকদের মধ্যে শেখর ও দূর্গাপুর গ্রামে দফায়-দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  শনিবার (৫ ডিসেম্বর) ও রবিবার (৬ ডিসেম্বর) এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালিন উভয় পক্ষের ২৫-৩০টি বাড়িতে ভাংচুর-লুটপাটের ঘটনা ঘটেছে। ঘটনার স্থল পরিদর্শন করেন ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার, মধুখালী সার্কেল আনিসুজ্জামান।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ফরিদপুর জেলা পরিষদ সদস্য, উপজেলা আ’লীগের সহসভাপতি ও শেখর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও শেখর ইউপির সাবেক চেয়ারম্যান রইসুল ইসলাম পলাশের সমর্থকদের মধ্যে শনিবার দুপুরে প্রথম দফা সংঘর্ষ বাধে। দু’পক্ষের শতাধিক মানুষের ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপে ৫/৬ জন আহত ও প্রায় ১০টি বসত-বাড়িতে ভাংচুর-লুটপাট হয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এর জেরধরে রবিবার সকালে ঘোষণা দিয়েই দু’পক্ষের প্রায় ৫ শতাধিক লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময়ও ব্যাপক ধাওয়া-পাল্টাধাওয়াসহ ইট-পাটকেল নিক্ষেপের মধ্যদিয়ে সংঘর্ষ চলাকালে নারী-পুরুষ সহ প্রায় ১০ ব্যাক্তি আহত ও ১৫/২০ টি বাড়িতে ভাংচুর-লুটপাটের ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত বাবলু মিয়া (৪০), শিমুল মোল্যা (৩৫), বিলাশ মিয়া (২৫) ও মোর্শেদা বেগমকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মোঃ আবুল খায়ের মিয়া বলেন, ঘটনাস্থল থেকে সন্দেহমুলক জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দেয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD