1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

হেফাজতে ইসলাম মহাসচিব কাসেমীর জানাজায় লাখো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ
  • আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে
হেফাজতে ইসলামের মহাসচিব ও বিশ্ববরেণ্য আলেমেদ্বীন  মাওলানা নূর হোসাইন কাসেমীর জানাজা সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টার কিছু সময় পর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে  সম্পন্ন হয়েছে।  এতে হেফাজতে ইসলামের নেতাকর্মী, কওমি মাদরাসার শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতাকর্মী,  বিভিন্ন পেশাজীবীর পাশাপাশি সর্বস্তরের মানুষের ঢল নামে। তার জানাজা জাতীয় ঈদগাহে করার ঘোষণা দেওয়া হলেও অনুমতি না পাওয়ায় বায়তুল মোকাররমে করার সিদ্ধান্ত হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ছেলে জাবের কাসেমী। তাকে টঙ্গীতে নিজের প্রতিষ্ঠিত মাদরাসা প্রাঙ্গণে সমাহিত করা হবে।

মাওলানা নূর হোসাইন কাসেমী বিএনপি-জামায়াত জোটের শরিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব ছিলেন। এছাড়াও তিনি হেফাজতে ইসলামের মহাসচিব, আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, ঢাকার জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার মুহতামিমের দায়িত্বে ছিলেন।

শারীরিক অসুস্থতা নিয়ে কয়েকদিন ধরে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন হেফাজতে ইসলাম ও জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমী। পরে রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে তিনি হাসপাতালে মারা যান। তার করোনা রিপোর্ট নেগেটিভ ছিল বলে জানা গেছে।

এদিকে নুর হোসেন কাসেমীর জানাজাকে কেন্দ্র করে বায়তুল মোকাররম এলাকা থেকে শুরু করে আশপাশের সড়ক ৯টার আগেই লোকে লোকারণ্য হয়ে যায়। অনেকে সড়কে দাঁড়িয়ে জানাজায় অংশ নেন। এই বর্ষীয়ান আলেমের জানাজায় এসে অনেকেই কান্নায় ভেঙে পড়েন। নেমে আসে শোকের ছায়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD