1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

চকরিয়ায় বৃদ্ধা মাকে কুপিয়েছে দুই ছেলে

সংবাদদাতা, চকরিয়া (কক্সবাজার)
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়ায় বৃদ্ধা আয়েশা বেগমকে (৭৫) তার দুই ছেলে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন রক্তাক্ত বৃদ্ধা নারীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারী) সকাল ১০টার দিকে উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত আয়েশা ওই এলাকার মৃত মাস্টার সিরাজুল হকের স্ত্রী।

আয়েশা বেগম জানান, তার স্বামী মাস্টার সিরাজুল হক মারা যাওয়ার সময় কিছু কৃষি জমি রেখে যান। সেই জমির আয় থেকে তার ভরণ-পোষণ চালিয়ে আসছিলেন। গত বছর জমির ভাগ না দেয়ায় দুই ছেলে রিদুয়ানুল হক ও দিদারুল হক মায়ের বসত ঘরে আগুন লাগিয়ে তাকে পুড়িয়ে মারতে চায়। এ ঘটনায় থানায় মামলা করা হয়।

মামলায় তদন্ত কর্মকর্তার কাছে ঘটনার সাক্ষী দেয়ায় বৃহস্পতিবার সকালে মায়ের ঘরে ঢুকে দা দিয়ে মাথায় কুপিয়ে ও কিলঘুষি মেরে জখম করে তারা। এসময় লোকজন এগিয়ে এসে মা আয়েশা বেগমকে উদ্ধার করেন।

তিনি আরো বলেন, তার বড় ছেলে রিদুয়ানুল এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। অপর ছেলে দিদারুল হক হেলথ ইন্সপেক্টর হিসেবে কর্মরত। জমির ভাগ না দেয়া ও বসতঘর পোড়ানো মামলায় সাক্ষী দেয়ায় তার ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বৃদ্ধা মাকে কুপিয়ে জখমের ঘটনার ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD