1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

ঝিনাইদহে চোরাই মোটর সাইকেলসহ আটক-১

মোঃ আতিকুর রহমান রাদ, ঝিনাইদহ
  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে
ঝিনাইদহে পুলিশ পরিচয় দানকারী রনি ইসলাম (২২) নামের এক ব্যক্তিকে আটক করেছে ট্রাফিক পুলিশ। শহরের হামদহ এলাকায় ট্রাফিক চেকপোষ্ট চলাকালে তাকে আটক করা হয়। সে সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মীরেরহুদা গ্রামের আবু তালেবের ছেলে।
ঝিনাইদহ ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের হামদহ এলাকায় ট্রাফিক পুলিশের চেকপোস্ট চলাকালে মোটরসাইকেলটির হেডলাইটের উপরে পুলিশ লেখা একটি স্টিকার লাগানো মোটর সাইকেলসহ রনি ইসলাম নামের এক ব্যক্তিকে গাড়ি থামানোর জন্য সিগন্যাল দেওয়া হয়। তখন রনি ইসলাম নিজেকে পুলিশ সদস্য বলে পরিচয় দেয়। সেসময় গাড়িটির রেজিঃ নং সাতক্ষীরা ল- ১১-২৩৯৭ লেখা থাকতে দেখতে পাই এবং তিনি গাড়িটির কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হন। তখন ই-ট্রাফিকিং সিস্টেমে গাড়ীর নাম্বার যাচাই করা হয়। ইঞ্জিন ও চ্যাসিস নাম্বারের সাথে গাড়িতে লাগানো রেজিষ্ট্রেশন নাম্বারের কোন মিল না থাকায় রনি ইসলামকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে গাড়িসহ তাকে আটক করা হয়। এরই প্রেক্ষিতে শুক্রবার দুপুরে পুনরাই পজ মেশিনের সাহায্যে গাড়ীর কাগজপত্র পরীক্ষা করে মিল না পাওয়ায় এবং সে পুলিশ সদস্য নয় বলে জানতে পারি। মটর সাইকেলটি চোরাই হিসাবে জব্দ করে তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD