1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

টাঙ্গাইলে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার : আটক-৩

মো. সাইফুল ইসলাম, টাঙ্গাইল
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজের ৩ দিন পর নুরুল ইসলাম (৪৫) নামে একজন ঘোড়াগাড়ি চালকের লাশ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) রাতে ঘাটাইল উপজেলার লক্ষিন্দর নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নুরুল ইসলাম ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ছনখোলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

এ ঘটনায় নিহতের ছেলে আনিছুর রহমান বাদী হয়ে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যেই পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, গত শনিবার (১৬ জানুয়ারি) ঘাটাইল উপজেলার কুড়ালিয়া বাইদ এলাকায় ঘোড়দৌড় দেখতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন নুরুল ইসলাম। পরদিন তার ছেলে আনিছুর রহমান থানায় এসে সাধারণ ডায়েরি করেন। ঘটনার তদন্তে নেমে পুলিশ ঘাটাইল উপজেলার সুন্দইল গ্রামের জামাল হোসেন (৪৫), তার মেয়ের জামাই দেওজানা গ্রামের ফজর আলী (২৪) এবং একই গ্রামের অটোচালক শাহ আলমকে (২২) আটক করেন।

ঘাটাইল থানার পুলিশ উপ-পরিদর্শক (তদন্ত কর্মকর্তা) আসাদুল ইসলাম জানান, গত শনিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা ওই ঘোড়াগাড়ি চালককে দেওজানা বাজার থেকে জোড়পূর্বক অটোরিকশা করে তুলে নিয়েছিলেন। পরে অটোতেই শ্বাসরোধ করে তাকে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করে লাশ সাগরদিঘী-গারোবাজার পাকা সড়কের পাশে জঙ্গলে ফেলে যান। এরপরে সোমবার রাতে তার হাত-পা বাধা লাশ উদ্ধার করা হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। বিস্তারিত তদন্তে জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD