1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

নওগাঁয় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

সংবাদদাতা, নওগাঁ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

নওগাঁ সদরের চন্ডিপুর এলাকার গঙ্গাকান্দি গ্রামের পাশের মাঠ থেকে সবুজ হোসেন রকি (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কিশোর পেশায় একজন ভ্যান চালক। সে আত্রাই উপজেলার মির্জাপুর গ্রামের মাগুড়া পাড়ার সাজ্জাত হোসেনের ছেলে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারী) বেলা ১২টার দিকে চন্ডিপুর ইউনিয়ন এর গঙ্গাকান্দি মাঠের মাঝে একটি বাঁশঝাড়ে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে অবগত করলে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহতের বাবা সাজ্জাত হোসেন জানান, আমার ছেলে একজন ভ্যান চালক। সকালে ভ্যান নিয়ে বের হয়ে সারাদিন ভ্যান চালিয়ে রাতে বাড়ি না ফিরলে তার ফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ থাকায় আমরা আশেপাশে অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাইনি। এর পর আজ জানতে পারি আমার ছেলেকে কে বা কারা মেরে ফেলে রেখে গেছে।

তিনি আরও বলেন, তার ভ্যান গাড়িটিও পাওয়া যাচ্ছে না, মনে হয় কেউ ভ্যানগাড়িটি ছিনতাই করে আমার ছেলেটাকে মেরে ফেলে রেখে গেছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, নিহত ওই কিশোর একজন ভ্যান চালক। রাতের কোন এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি। এছাড়া তার চোখমুখে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ রির্পোট লেখা পর্যন্ত পরিবারে পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। রুহুল আ‌মিন নওগাঁ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD