1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ " aria-hidden="true"> ট্রায়াল চলছে মেট্রোরেলের,ডিসেম্বরে যাত্রা শুরু

সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৮৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নৌকার কান্ডারী চেয়ারম্যান প্রার্থী একরামুল হক বলেন, জনগণের শাসক নয়, আমি সাধারণ জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। আগামী ২ নভেম্বর কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নির্বাচনী বিভিন্ন পথসভায় এসব কথা বলেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন নিয়মিত গনসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এমনকি দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। ইউনিয়নের প্রতিটি গ্রামে-গ্রামে পথ সভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওই সব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।

আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান মনোনীত প্রার্থী একরামুল হক বলেন, আমাকে দলীয় ভাবে চুড়ান্ত মনোনয়ন দেওয়ার জন্য দেশনেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও কুষ্টিয়া সদর ৩ আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফকে এই জনপদের মানুষের পক্ষ থেকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। কাঞ্চনপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করব। সেই সাথে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব। তিনি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে নিজেকে নিযুক্ত করে দীর্ঘ দিন ধরে উক্ত ইউনিয়নে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে গেছেন।

অন্যদিকে উক্ত ইউনিয়নটি দীর্ঘ ১৯ বছর মামলার জটে আটকে থাকায় কাঞ্চনপুর ইউনিয়টি অবহেলিত অবস্থায় পড়ে ছিল। তবুও তিনি তার সাধ্যমত এলাকার গরীব দুখী মানুষের কাতারে দাড়িয়ে সহযোগীতা করে গেছেন। সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। এছাড়া সকল সময়ে তিনি অসহায় দুস্থ্য মানুষের সুখে দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে অঙ্গীকার করেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ডসহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসাবে দলীয় কার্যক্রম অব্যহত রাখার পাশাপাশি ইতিমধ্যে জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলেও আপনাদের পাশে থাকব, না হলেও আপনাদের পাশে থেকে আপনাদের সব সমস্যা আমি সমাধান করে যাব। আমি নির্বাচিত হলে উক্ত ইউনিয়ন হবে সাধারণ জনগণের ইউনিয়ন। আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন গড়ার জন্য কাজ করব। সেই সাথে ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে চলবে আমার যুদ্ধ। এ বিষয়ে কাঞ্চনপুর ইউনিয়নের বাসিন্দারা বলেন, আমরা দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবক একরামুল হককে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD