1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

বান্দরবানে নুর বানু চক্র থেকে মুক্তি চায় এলাকাবাসী

সংবাদদাতা, বান্দরবান
  • আপডেট সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৪৯ বার পড়া হয়েছে

বান্দরবানে এক মহিলার জুলুম অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ বলে অভিযোগ। ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে অন্যের জায়গা দখল, মাদক বিকিকিনি, মিথ্যা মামলায় জড়ানোসহ নানা অপকর্মে মানুষকে জিম্মি করে রেখেছে। তার এ অপকর্মে সহযোগিতা করছে স্থানীয় কিছু টাউট ও কথিত জনপ্রতিনিধি। তার অপকর্মের কাছে তার স্বামীও অসহায়। সে নিজেকে জেলা মহিলালীগের নেত্রী বলে পরিচয় দেয় এবং সাংসদ বীর বাহাদুরের সাথে তার ঘনিষ্ট সর্র্ম্পক রয়েছে বলে দাবী করে। আবার কখনও কখনও বান্দরবান পৌরসভার সাবেক কমিশনার বলেও পরিচয় দেয়। অবশ্য, তদন্তে তা মিথ্যা বলে প্রমাণিত হয়।

অভিযোগে জানা যায়, বান্দরবানের কাশেম পাড়ায় ১০/১২ বছর আগে জৈনক সোলতান থেকে ৮শতক জায়গা কিনে বসবাস করতে থাকে নুর বানু প্রকাশ বার্মাইয়া বানু নামের এক মহিলা। বসবাসের কিছু দিন পর থেকে এলাকার কিছু টাউট-বাটপারের সাথে তার সখ্যতা গড়ে উঠে। এসব টাউট-বাটপারের সাথে নিয়ে সে নানা অপরাধ-অপকর্ম চালিয়ে যাচ্ছে বেপরোয়াভাবে। নিজের ৩ মেয়ে দিয়ে পতিতাবৃত্তির মতো জঘন্য কারবারও করছে বলে অভিযোগ। কয়েক মাস আগে প্রতিবেশী এক গর্ভবর্তী মহিলার সাথে ঝগড়ার এক পর্য়ায়ে তলপেটে আঘাত করলে ওই মহিলার গর্ভপাত হয়ে যায়। এব্যাপারে মামলা করতে গেলে থানায় মামলা নেয়নি বলে অভিযোগ রয়েছে।

জমি বিক্রেতা সোলতান জানান, নুর বানু জায়গা কিনেছে ৮শতক কিন্তু দখলে রেখেছে দ্বিগুণেরও বেশি। আরো ২জনের জায়গাও তার অবৈধ দখলে। সে খুব খারাপ চরিত্রের মহিলা। অবৈধ দখলে রাখা জমি ছেড়ে দিতে বললে সে নানা ভাবে নাজেহাল করে। মান-ইজ্জতের ভয়ে চুপ করে আছি।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, নুর বানুর অত্যাচারে তারা অতিষ্ঠ। কথায় কথায় মারতে আসে। কিছু দিন আগে ছৈয়দ আলম ও তার মেয়ে রোকসানাকে মেরে রক্তাক্ত জখম করে। পরে নিজের পরনের কাপড় নিজে ছিঁেড় থানা পুলিশ দিয়ে হয়রানি করে। আমীর আলীর স্ত্রীকেও পিটিয়েছে ক’দিন আগে।
তারা জানান, প্রায় প্রতিদিনই তার বাড়িতে মাদকের আসর বসে। নিত্যনতুন মানুষ আসে এ আসরে। প্রেমের অভিনয়ে পুরুষের কাছ থেকে নগদ টাকা ও দামী উপহার হাতানোর অভিযোগ তার মেয়েদের বিরুদ্ধে। মেঘলা, নীলগিরিসহ জেলার বিভিন্ন বিনোদন স্পটে তাদের রয়েছে খদ্দের ধরার দালাল। তার ছেলে নিজের গাড়িযোগে বান্দরবান থেকে মদ পাচার করে কক্সবাজার, চট্টগ্রাম শহর, সাতকানিয়া, লোহাগাড়া, বাশঁখালীসহ বিভিন্ন এলাকায়। কিছুদিন আগে মদ্যপ অবস্থায় এক মহিলার সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় এলাকাবাসির হাতে ধরা পড়ে গণধোলাইয়ের শিকার হয়।

তারা আরো জানান, নুর বানুর সব অপকর্মে সহযোগিতা করছে স্থানীয় কিছু টাউট, পাতিনেতা ও দায়িত্বজ্ঞানহীন জনপ্রতিনিধি। তার মধ্যে সাবেক মেম্বার মহসিন হোসেন, বাইট্টা শামসু, চশমা সেলিম, আমেনা ও আক্কাস অন্যতম। তারা সালিশ বৈঠকসহ সব জায়গায় নুর বানুর হয়ে কথা বলে।
এলাকাবাসীর দাবী, প্রশাসন যেন যথাযত ব্যবস্থা নিয়ে কাশেম পাড়া ও ইসলামপুরের মানুষকে নুর বানু চক্রের জিম্মিদশা থেকে মুক্তি দেন।
অভিযোগের ব্যাপারে নুর বানুর সাথে যোগাযোগ করলে নিজেকে নির্দোষ দাবী করে তিনি বলেন, প্রতিপক্ষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সে বা তার ছেলেমেয়েরা কোন ধরণের অপরাধের সাথে জড়িত নয়।

যোগাযোগ করা হলে বান্দরবান সদর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, বিষয়টি তার জানা নেই। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD