1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ " aria-hidden="true"> ট্রায়াল চলছে মেট্রোরেলের,ডিসেম্বরে যাত্রা শুরু

বিজয় দিবসের বিশেষ টেলিফিল্ম ‘রানার’

বিনোদন ডেস্ক, অধিকার কণ্ঠ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে
মহান বিজয় দিবস-২০ উপলক্ষে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘রানার’। শোয়েব চৌধুরীর গল্প অবলম্বনে এর নাট্যরূপ দিয়েছেন সেলিম আহমেদ। ‘রানার’-এ অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ ও তারিনসহ অনেকে।
টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, গ্রামের পোস্ট অফিসের রানার খতিব মিয়া একজন মুক্তিযোদ্ধা। বাড়ি বাড়ি গিয়ে মানুষের চিঠি-পত্র বিলি করার কাজটা খুব আন্তরিকতার সঙ্গে করেন তিনি। একা মানুষ খতিব থাকেন ছোট্ট একটি ঘরে। সবার সঙ্গে হাসি-খুশি থাকেন সবসময়। তবে তার ভেতরে অনেক কষ্ট। কারণ যার ডাকে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে গিয়েছিলেন তিনি, সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকেই নির্মমভাবে হত্যা করা হয়েছে। ঘরের দেয়ালে রাখা বঙ্গবন্ধুর ছবির সঙ্গে একা একা সব সুখ-দু:খের কথা বলেন তিনি।

তার বন্ধু ও সহযোদ্ধা মাজেদ কমান্ডারের স্ত্রী তারিন খুব দৃঢ়চেতা মানুষ। স্বামী মুক্তিযুদ্ধে শহীদ হওয়ার পর একা হয়ে গেলেও অসহায়ত্ব বুঝতে দেননি কাউকে। তার আন্তরিকতায় আপ্লুত হন খতিব। এরপর ঘটনা ভিন্নদিকে মোড় নেয়।

মহান বিজয় দিবস উপলক্ষে আগামী বুধবার (১৬ ডিসেম্বর) রাত ৮ টায় বেসরকারী টিভি চ্যানেল মাছরাঙা টেলিভিশনে বিশেষ টেলিফিল্মটি প্রচারিত হওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD