1. admin@odhikarkantho.com : admin :
  2. carr@g.1000welectricscooter.com : aimeeaguirre03 :
  3. margarite@i.shavers.skin : ameethorby34121 :
  4. lyssa@g.makeup.blue : christenamcclint :
  5. adrian9@seo0.s3.lolekemail.net : ivapetherick4 :
  6. latonel@sengined.com : latonel :
  7. wpalexand@jordansportsoutlet.com : majork48587252 :
  8. alec@c.razore100.fans : meredith23c :
  9. clint@g.1000welectricscooter.com : mikejgp7618679 :
  10. oralia@b.thailandmovers.com : milov82523130 :
  11. malinde@b.roofvent.xyz : roseannebolinger :
  12. adorne@g.makeup.blue : soljoyce58 :
  13. briny@b.loanme.loan : taylormccrea10 :
  14. test17634324@email.imailfree.cc : test17634324 :
  15. xavipar@sengined.com : xavipar :
  16. foo-bar@example.com : ZAP :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
" aria-hidden="true"> জামায়াতের নিবন্ধন বাতিলের বিষয়ে আপিল শুনানি ২ মাস পর " aria-hidden="true"> ফেনীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ : প্রাণ গেল ৪ জনের " aria-hidden="true"> ব্র্যাকের প্রধান কার্যালয়ে চাকরি, থাকছে দারুণ সুযোগ সুবিধা " aria-hidden="true"> কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে অনশন " aria-hidden="true"> চট্টগ্রাম বন্দরে আমদানি-রপ্তানি নিম্নমুখী " aria-hidden="true"> নড়াইলে স্ত্রী হত্যা : আদালতে স্বামীর স্বীকারোক্তি " aria-hidden="true"> চসিকের নতুন ডাম্পিং স্টেশন স্থাপনে উদ্যোগ " aria-hidden="true"> সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক " aria-hidden="true"> শিক্ষা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার " aria-hidden="true"> প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধির কাজ চলছে : হাছান মাহমুদ

লোহাগাড়ায় জাতীয় পার্টি নেতা নিখোঁজ

সংবাদদাতা, লোহাগাড়া (চট্টগ্রাম)
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১০১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের লোহাগাড়ায় আনোয়ার হোসেনের (৪২) নামের জাতীয় পার্টির এক নেতা নিখোঁজ রয়েছেন। ৩০ ডিসেম্বর থেকে তার কোন খোজঁ পাচ্ছেননা বলে জানান তার পরিবার। নিখোঁজ আনোয়ার হোসেনের ছোট ভাই মো. সেলিম বাদী হয়ে ৩১ ডিসেম্বর লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পরিবারের আশংকা, আনোয়ার হোসেনকে অপহরণ করা হয়েছে।

জানা যায়, পেশায় গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের মৃত আহমদ সওদাগরের ছেলে।

৩০ ডিসেম্বর আনোয়ার দরবেশহাট সওদাগর পাড়ায় তার খামারবাড়িতে ছিলেন। সেখান থেকে টমটমযোগে বটতলী মোটর স্টেশনে ফোরকান টাওয়ারে তার বাসার উদ্দেশে রওনা দেন। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা। আত্মীয়স্বজনের বাসায়ও যাননি।তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ।

লোহাগাড়া থানা পুলিশ বলছে, আনোয়ারকে উদ্ধারে তারা তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে সোমবার বিকাল ৫টা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

আনোয়ারের ছোট ভাই মো. সেলিম বলেন, তার ভাইয়ের তেমন কোনো শত্রু নেই। যেহেতু তার কাছে ব্যবসা-বাণিজ্যের টাকা-পয়সা থাকে তাই আশংকা তাকে হয়তো অপহরণ করা হয়েছে।বিষয়গুলো পুলিশকে জানানো হয়েছে।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ব্যবসায়ী আনোয়ার হোসেন নিখোঁজের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। বিভিন্ন সূত্র ধরে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছি। আশা করছি, শিগগিরই তাকে উদ্ধার করা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD