1. admin@odhikarkantho.com : admin :
"কসাই" সিনেমায় শশী আফরোজা - odhikarkantho
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:১৫ অপরাহ্ন

“কসাই” সিনেমায় শশী আফরোজা

যাযাবর পলাশ, অধিকার কণ্ঠ
  • প্রকাশের সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলোচিত চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন পরিচালিত নতুন মুভি “কসাই” এ অভিনয় করলেন গুণী অভিনেত্রী শশী আফরোজা। তারকা বহুল এই সিনেমাটিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি খুব শীঘ্রই দেশের বিভিন্ন পেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

এর আগে অনন্য মামুন এর “নবাব এলএলবি” মুভিতে অভিনয় করে সবার নজর কাড়েন শশী। “নবাব এলএলবি” মুভিটি ইতিমধ্যেই দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার এ্যাপ এ মুক্তি পেয়েছে।

গুণী নাট্য নির্মাতা কাজল আরেফিন অমির হাত ধরে শোবিজে পা রাখেন মেধাবী অভিনেত্রী শশী আফরোজা। অমির “ছবি” নামে একটি নাটকে কাজের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। যেখানে শিশুশিল্পী হিসেবে তার মেয়েকে কাস্ট করা হয়। আর মায়ের ভূমিকায় অভিনয় করেন শশী। এরপর অমির “ট্যাটু ২” নাটকেও কাজ করেন তিনি। এরপর থেকে মিডিয়াতে এক’পা দু’পা করে আস্তে ধীরে এগোতে থাকেন। এরপর একে একে কাজ করেন মাবরুর রশীদ বান্নাহর “লাভ রিএক্ট”, “ক্যাট”, “ডিপ্রেসড জেনেরেশন” নাটকগুলোতে সাবলীল অভিনয় করে মিডিয়ায় নিজের ভালো অবস্থান তৈরি করেছেন এই মেধাবী অভিনেত্রী। দৃষ্টি কেড়েছেন নির্মাতাদের।

এরপর থেকে নিয়মিত অভিনয় করে চলেছেন শশী আফরোজা। কাজের প্রতি দায়িত্ব আর নিজের মেধা গুণে এগিয়ে যাচ্ছেন শোবিজে। তার অভিনীত স্বাধীন শাহীন এর “একটি গোলাপের জন্য”, হুমায়ুন রশিদ সম্রাটের “গহণা” আরটিভিতে সম্প্রচারিত হয়েছে। নিডো খানের “পেইন কিলার” বাংলাভিশনে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের নাটক হিসেবে প্রচারিত হয়েছে। এছাড়া মানসুর আলম নির্ঝরের “ছুয়ে দিব বলে” নাটকটিও একই দিনে চ্যানেল ৯ এ সম্প্রচারিত হয়েছে। এছাড়াও YouTube এ প্রচারিত নাটকগুলোতেও নিয়মিত অভিনয় করছেন তিনি। এর মধ্যে মোহাম্মদ আবু বকর রোকন এর “এপয়েনমেন্ট লেটার”, আব্দুল্লাহ আল ফাহিম এর ” দা লাভ ” উল্লেখযোগ্য। বর্তমানে তিনি একটা ধারাবাহিক নাটকে কাজ করছেন। নাটকের নাম “একশো তে ১০০”। যেটা পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ এবং সাইদুর রহমান রাসেল। নাটকটি প্রতি রবি থেকে বুধবার রাত ন’টায় মাছরাঙা টিভিতে প্রচারিত হচ্ছে। এদিকে বেশকিছু নাটকের শুটিং শেষ করেছেন শশী। তার মধ্যে রাসেল আজমের “রকিং রিংকু” সোহেল আরমান এর, “যে ছিল আমার” আর আজাদ মাহমুদ এর “নো ফ্লায়িং জোন”। নাটকগুলো প্রকাশের অপেক্ষায় রয়েছে। এর মাঝে বিজ্ঞাপনেও তিনি এখন নিয়মিত মুখ। একের পর এক বিজ্ঞাপনের কাজও করে চলেছেন নিয়মিত। নিজেকে যেন ছড়িয়ে দিচ্ছেন সব ধরনের অভিনয়ে।

নিজের পথচলা নিয়ে তিনি বললেন – আমি অভিনয়কে ভালোবাসি, অভিনয় করতে ভালো লাগে আমার। জীবনের বাকি সময়টা যেন অভিনয়ের সাথেই থাকতে পারি, ভালো কাজের সাথে থাকতে পারি- এই টুকুই চাওয়া। বর্তমান সময়ের টিভি নাটক, ওটিটি প্ল্যাটফর্মসহ চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করে যেতে চাই। আর আমার এই অভিনয় করার পিছনে ব্যক্তিগত ভাবে সব চেয়ে বেশি উৎসাহ আমার হাসবেন্ড দিয়েছে। তার কাছে আমি অনেক কৃতজ্ঞ সারাজীবন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020-2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD