ফেসবুকে পোস্ট দেখে সহায়তা দিলেন এমপি শিবলী


সংবাদদাতা, বিরামপুর (দিনাজপুর) প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০২১, ১:১৫ অপরাহ্ন / ৬৬৭
ফেসবুকে পোস্ট দেখে সহায়তা দিলেন এমপি শিবলী

দিনাজপুরের নবাবগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেখে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা পেয়েছেন এক হতদরিদ্র নারী । তৎক্ষনিক এ সহায়তা দিয়েছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) উপজেলার মহেশপুর গ্রামের হতদরিদ্র কহিনুর বেগমের অন্যের দেওয়া জায়গায় বসবাস করে আসা খড়ের ছা্উনির ঘরটি আগুনে পুড়ে যায়। এই দুর্ঘটনায় তিনি নিঃস্ব হয়ে পড়েন।

এদিকে ওই নারীর দুর্দশার তথ্য দিয়ে আজ বুধবার (৩ ফেব্রয়ারী) উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ শামীম মিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের দৃষ্ঠি আকর্ষন করেন।

ওই পোস্টটি সংসদ সদস্যের দৃষ্টিগোছর হলে তাৎক্ষণিক ভাবে তিনি হতদরিদ্র কহিনুর বেগমকে সহায়তা দেয়ার নির্দেশ দেন। সাংসদ নিজ তহবিল থেকে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা সহায়তা দিতে নির্দেশ দেন উপজেলা ছাত্রলীগকে।

আজ বুধবার (৩ ফেব্রয়ারী) দুপুর ১২ টায় কহিনুর বেগমকে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা প্রদান করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ শামীম মিয়াসহ অন্যান্য ছাত্রলীগ কর্মীবৃন্দ।

সহায়তা পেয়ে কহিনুর বেগম আবেগ আপ্লত হয়ে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।

সাংসদ শিবলী সাদিকের এই উদ্যোগ এলাকায় ব্যাপক প্রশংসা পেয়েছে।