খাগড়াছড়িতে ১২ কেজি গাঁজাসহ আটক- ২


প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২০, ৩:১৬ অপরাহ্ন / ১৮৪
খাগড়াছড়িতে ১২ কেজি গাঁজাসহ আটক- ২

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়িতে ১২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। উপজেলার ধর্মঘর ময়ুরখিল বটতলস্থ বিশাখা মহিলা সমিতি ক্লাব এলাকায় মাদক কারবারীরা মোটরসাইকেল নিয়ে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন খবর পেয়ে বুধবার (৩০ ডিসেম্বর) সকালে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা মোটরসাইকেল থেকে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করতে সক্ষম হন। আটককৃতরা হলেন, গুইমাড়া থানার সিন্দুকছড়ি গোড়াইছড়ি এলাকার মৃত বলি কুমারের ছেলে তপন চাকমা (২৪) ও মানিকছড়ি থানার দুধছড়ি (মেলঙ্গি পাড়া) এলাকার ক্ষিয়সেংয়ের ছেলে চৈইথৈই মারমা (২২)

পরবর্তীতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের মোটরসাইকেলের পিছনে বস্তার ভিতর হতে ১২ কেজি গাঁজা উদ্ধার ও (চট্ট-মেট্রো-হ-১৫-০৪৭৭ ও চট্ট-মেট্রো হ- ১৫-৯৮০৬) মোটরসাইকেল দুটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের সাথে যোগসাজশে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের মাদক কারবারী ও মাদকসেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ ৬০ হাজার টাকা।

উদ্ধারকৃত মালামাল ও আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে মানিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।