লালমনিরহাটে প্রেমিককে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ 


সংবাদদাতা, লালমনিরহাট প্রকাশের সময় : মার্চ ১১, ২০২১, ১২:১৮ অপরাহ্ন / ১২১০
লালমনিরহাটে প্রেমিককে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ 

লালমনিরহাটে প্রেমিককে তুলে নিয়ে প্রেমিকার বাবা ও অন্যান্যরা মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে।

জানা গেছে, জেলা সদরের বড়বাড়ি ইউনিয়নের খেদাবাগ গ্রামের গুলজার হোসেনের ছেলে কলেজ পড়ুয়া আবুল কালাম সনেটের (২৩) সাথে দীর্ঘদিন যাবত একই গ্রামের কোরানটারী এলাকার এক শিক্ষকের ১০ম শ্রেণী পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক চলে আসছে।

সনেটের মা সাঞ্জুমা বেগম জানান, গত ৩ মার্চ আনুমানিক সন্ধ্যা ৬ টায় তার প্রেমিকার বাড়ী সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় পরিকল্পিত ভাবে প্রেমিকারবাবা স্কুল শিক্ষক মিজানুর রহমান (৪৫), ছামিউল হক (২৩), সিদ্দিক হোসেন, কাফি মিয়া ও মন্টু মিয়া সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন সনেটকে প্রেমিকার বাড়ীতে উঠিয়ে নিয়ে বাঁশের লাঠি ও রড দিয়ে বেধড়ক মারপিট করে। রাত ৯টা পর্যন্ত চলে তাদের বর্বর নির্যাতন। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সনেটকে উদ্ধার করে।

স্থানীয় ও সনেটের পরিবারের সূত্রে জানা যায়, সনেটের প্রেমিকা কিছুদিন আগে বিয়ের দাবী নিয়ে সনেটের বাড়ীতে আসে। তখন সনেটের মা তার বিয়ের উপযুক্ত বয়স না হওয়ায় অনেক বুঝিয়ে তাকে তার পরিবারের নিকট পৌছিয়ে দেন।

বিষয়টি নিয়ে অভিযোগকারী সনেটের মা সাঞ্জুমা বেগম ও নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী বলেন, সনেটের সঙ্গে বর্বর নির্যাতন চালানো হয়েছে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

এদিকে ঘটনার সত্যতা জানতে ওই শিক্ষকের বাড়িতে গেলে স্বচ্ছ ও প্রান্ত নামের দুই শিশু এসে সাংবাদিকদের বলেন, বড় আব্বু থানায় আর বড় মা অসুস্থ তিনি বের হতে পারবেন না। ফলে সাংবাদিকরা ওই পরিবারের কোন সদস্যের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হন।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানা অফিসার ইনচার্জ শাহা আলমের সাথে কথা বললে তিনি জানান, একটি মামলা হয়েছে। অভিযুক্ত স্কুল শিক্ষক মিজানুর রহমান (গ্লাড) গ্রেফতার রয়েছেন।