মাগুরায় শীতবস্ত্র বিতরণ


মোঃ রায়হান মিয়া, মাগুরা সদর প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২০, ৩:১৯ অপরাহ্ন / ২৫৭
মাগুরায় শীতবস্ত্র বিতরণ
অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নহাটা কার্নাল ইয়ুথ পাওয়ার (NCYP)। কাজ করে নহাটা ইউনিয়নব্যাপী।তারই ধারাবাহিকতায় এবার তারা গ্রামের শতাধিক দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এমন মহতী উদ্যোগ বাস্তবায়ন করতে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাজহারুল ইসলাম (তন্ময়), সাধারণ সম্পাদক ইবাদত হুসাইন, সাংগঠনিক সম্পাদক নাজমুল সাকিব শুভ্র। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের এক ঝাঁক স্বেচ্ছাসবী তরুণ তরুণী।
নহাটা ইউনিয়নব্যাপী ২২ টি গ্রাম সম্মিলিতভাবে নহাটা ও নারান্দিয়া গ্রাম আনুষ্ঠানিক ভাবে নহাটা আর পি পি হাইস্কুলে কার্যক্রমের উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসাবে এই মহতী কার্যক্রমের উদ্বোধন করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এন এইচ এম হাদিউজ্জামান  এবং বিশেষে অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সংগঠনের সিনিয়র উপদেষ্টা।
সংগঠনের সদস্যবৃন্দের নিখুঁত পর্যবেক্ষণের মাধ্যমে ইউনিয়ন থেকে বাছাইকৃত অসহায়, দরিদ্র, বৃদ্ধদের বাড়িতে গিয়ে  শীতবস্ত্র বিতরণর করা হয়।
প্রতিষ্ঠাতা ও সভাপতি  মাজহারুল ইসলাম তন্ময় বলেন, আমাদের সংগঠন ইয়ুথ কলেজ ও সোসাইটি দ্বারা পরিচালিত একটি সংগঠন। সংগঠনের মাধ্যমে আমরা চাই যুব শক্তিকে কাজে লাগিয়ে  সংগঠনের সদস্যদের মধ্য বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে মানবতার স্বার্থে বিভিন্ন স্বেচ্ছাসেবার মাধ্যমে সমাজের ত্রুটিপূর্ণ দিক খুঁজে বের করে তার সমাধান করতে।