ময়মনসিংহে নিহতদের ছয়জন এক পরিবারের


সংবাদদাতা, তারাকান্দা (ময়মনসিংহ) প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০২১, ১:২১ অপরাহ্ন / ৪৩৬
ময়মনসিংহে নিহতদের ছয়জন এক পরিবারের

ময়মনসিংহের তারাকান্দায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহত সাতজনের মধ্যে ছয়জনই এক পরিবারের সদস্য। রবিবার (৩ জানুয়ারী) দুপুরের দিকের ওই দুর্ঘটনায় মারা যাওয়া অন্যজন অটোরিকশার চালক।

নিহতরা হলেন-নেত্রকোনা জেলার পুর্বধলা গ্রামের পেচুয়ালেঞ্জী গ্রামের ফারুক হোসেন, তার স্ত্রী মাসুমা খাতুন, তাদের তিন দিন বয়সী নবজাতক শিশু, ফারুকের বোন জুলেখা খাতুন, ভাই নিজাম উদ্দিন এবং ভাবি জোসনা বেগম। নিহত অন্যজন অটোরিকশা চালক। তার নাম রাকিবুল হাসান। রাকিবুল ময়মনসিংহ সদর উপজেলার চরলক্ষীপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, তিন দিন আগে ময়মনসিংহের একটি প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একটি ছেলে সন্তানের জন্ম দেন মাসুমা। রবিবার সকালে নবজাতককে নিয়ে একটি অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন ছয় স্বজন। নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কের গাছতলা বাজার এলাকায় পৌঁছলে ঢাকাগামী হযরত শাহজালাল পরিবহনের একটি বাসের সঙ্গে নেত্রকোনাগামী অটোটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নবজাতকসহ ঘটনাস্থলেই সাতজন মারা যান।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, নিহতদের মধ্যে তিনজন পুরুষ, তিনজন নারী ও এক শিশু রয়েছেন। নিহতের মধ্যে তিন দিন বয়সী নবজাতকসহ একই পরিবারের ছয়জন রয়েছেন। তাদের লাশ হাইওয়ে থানায় রাখা হয়েছে।