চাটখিলে সম্পত্তি দখলে নানা ষড়যন্ত্রের অভিযোগ


মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২৪, ৮:৫৭ অপরাহ্ন /
চাটখিলে সম্পত্তি দখলে নানা ষড়যন্ত্রের অভিযোগ

নোয়াখালীর চাটখিলে পরকোট ইউনিয়নের শোশালিয়া গ্রামের মৃত রেজাউল কবিরের একমাত্র ছেলে মঞ্জুর মোরশেদ টুটুল এর পৈত্রিক সম্পত্তি জবরদখলের জন্য নানা ধরনের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠেছে একই বাড়ির আনোয়ার উল্লাদেলোয়ার হোসেনতাজুল ইসলামসফিউল্লাহ ও কামরুজ্জামানের বিরুদ্ধে

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে সরজমিনে গিয়ে দেখা যায়, রাস্তার পাশে টিনশেডের বাউন্ডারি খুলে ফেলে রেখেছে। তবে টুটুলের চাচাতো ভাই ফরহাদের অভিযোগ পূর্ব শক্রতার জের ধরেই এমন ঘটনা ঘটেছে বলে তিনি মনে করেন।

ভুক্তভোগী টুটুল অভিযোগ করে বলেন, আদালতে মামলা চলমান থাকার পরেও বিবাদীগণ আত্মসাতের জন্য বিভিন্ন কৌশল করছে। এজন্য গত ২১ ফেব্রুয়ারীতে আমি বাড়িতে যাওয়ার সময় আমার উপর হামলা হয় এতে চাটখিল থানায় অভিযোগ করলে বিবাধীগণ এমন কাজ করবেন না বলে মুচলেকা দেয়। কিন্তু ২২ ফেব্রুয়ারীতে বহিরাগত সন্ত্রাসী দিয়ে দখলকৃত বসতভিটার উপর অবৈধ অনুপ্রবেশ করে আমার উপর হামলা করে। গত ০৬ এপ্রিল আমি বাড়িতে না থাকা অবস্থায় আমার বাড়ির সাইনবোর্ড ও ঘরের তালা সীমানা প্রাচীরের ভাংচুর করেছে। পুনরায় থানায় অভিযোগ করা হলেও কোন ফলাফল পায়নি। আজও আমার  টিনশেডের বাউন্ডারিটি গোপনে খুলে ফেলে দিয়েছে। কোনো ভাবেই থামছেনা তাদের সন্ত্রাসী কর্মকান্ড।

এমতাবস্থায় তিনি প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস‌্যের কাছে ন্যায় বিচারের দাবী জানান।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক জানান, অভিযোগের ভিত্তিতে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।