দুই সহোদরকে পিটিয়ে হত্যা: পুলিশসহ আহত ৭


ফরিদপুর প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৪, ৪:০৫ অপরাহ্ন /
দুই সহোদরকে পিটিয়ে হত্যা: পুলিশসহ আহত ৭

ফরিদপুরের মধুখালীতে নির্মাণ শ্রমিক দুই সহোদরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশসহ আহত হয়েছেন আরও অন্তত সাতজন। আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের শিকার দুই ভাই হলেন- উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ঘোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে আশরাফুল খান (১৭) ও  আশাদুল খান (১৫)।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

ডুমাইন ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান তপন জানান, পাঁচ গ্রাম নিয়ে সেখানে পঞ্চপল্লী অবস্থিত। এলাকাটি সংখ্যালঘু অধ্যুষিত। এর মাঝে কৃষ্ণনগর নামে এক গ্রামে একটি বিদ্যালয়ের নির্মাণকাজের জন্য সেখানে কয়েকজন নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। পঞ্চপল্লীর একদল মানুষ ওই নির্মাণ শ্রমিকদের পিটিয়ে আহত করে নির্মাণাধীন স্কুল ঘরে আটকে রাখেন। এর মধ্যে নির্মাণশ্রমিক আপন দুই ভাই হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

মধুখালী থানার ডিউটি অফিসার এসআই মো. নাজিমুদ্দিন দুই নির্মাণ শ্রমিক মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, পিটুনিতে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন কয়েকজন। এ ঘটনায় পুলিশেরও বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।