প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী


মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশের সময় : মে ৫, ২০২৪, ৭:৪৬ অপরাহ্ন /
প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

মানিকগঞ্জে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। সাব্বির নামে এক যুবক অপর দুই যুবকের সহায়তায় ওই তরুণীকে প্রেমিকের কাছ থেকে ছিনিয়ে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে এক ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশ সহায়তাকারী আরও একজনকে গ্রেফতার করে।

শনিবার (০৪ মে) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পৌর এলাকার জরিনা কলেজ মোড়ের পাশে বড় সুরুন্ডি এলাকার একটি শসাখেতে এ ঘটনা ঘটে।

জানা যায়, সদর উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী শনিবার বিকালে তার প্রেমিকের (১৮) সঙ্গে বেউথা ব্রিজ এলাকায় ঘুরতে আসে। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে সুজাঘাট ব্রিজ এলাকায় আসামি বোয়ালিয়া গ্রামের মো. সাইয়েদুরের ছেলে সাব্বির (২০) তাদের পথরোধ করে ভয়ভীতি দেখায়ে। একপর্যায়ে ওই স্কুলছাত্রীকে প্রেমিকের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে পাশের শসাখেতে নিয়ে ধর্ষণ করে।

এ সময় তার সহযোগী সরুন্ডি গ্রামের জোসন মিয়ার ছেলে জাহিদ মিয়া (১৮), নয়াকান্দি এলাকার মামুন ইসলামের ছেলে মহিউদ্দিন ইসলাম (১৮) উপস্থিত ছিল। পরে স্থানীয় লোকজন তাদের আটক করেন। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

সদর থানার ওসি হাবিল হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর নানি বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। দুজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।