বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু


বগুড়া প্রতিনিধি প্রকাশের সময় : মে ৯, ২০২৪, ৭:৫০ অপরাহ্ন /
বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

বগুড়ার শাজাহানপুরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতরা হলেন-নন্দীগ্রাম উপজেলার নিম গ্রামের হেফজুল মিঠু (৪০) ও তার স্ত্রী আফরোজা বেগম (৩৫)। তারা শাজাহানপুরের আড়িয়াবাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। হেফজুল পেশায় গাছ ব্যবসায়ী।

মৃত দম্পতির মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

তাদের স্বজনরা জানান, প্রায় একযুগ আগে হেফজুলের সাথে আফরোজার বিয়ে হয়। দীর্ঘ দাম্পত্য জীবনে তাদের কোনো সন্তান ছিল না। হেফজুল ২০১৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত মালয়েশিয়াতে প্রবাস জীবন শেষে দেশে ফিরে তিনি শাজাহানপুরে ভাড়া বাসা নিয়ে ভায়রা জুয়েল হাসানের সাথে গাছ ব্যবসায় শুরু করেন।

ভাড়া বাসার মালিক শফিকুল ইসলাম জানান, তারা স্বামী-স্ত্রী মিলেমিশে থাকতেন। কখনও তাদের মধ্যে ঝগড়া দেখিনি। আজ সকালে হেফজুলকে আড়িয়াতে বাজার করে বাড়ি ফিরতে দেখি। এর কিছুক্ষণ পর আমার মেয়ে ফোনে জানান হেফজুল ও আফরোজা অসুস্থ হয়ে পড়েছেন। দ্রুত বাসায় গিয়ে দেখি তারা ছটফট করছিলেন ও কোনো কথা বলতে পারছিলেন না। এসময় আফরোজার বোন শিমুর সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানা পুলিশের ওসি শহিদুল ইসলাম জানান, মৃত্যুর আগে তারা দুজনই ছটফট করছিলেন। বিষয়টি ময়নাতদন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া যাবে। পুলিশ স্থানীয়ভাবে ঘটনা জানার চেষ্টা করছে।