রংপুরে সাহিত্য পত্রিকা মৌচাক’র উদ্যোগে আলেয়া খাতুন লাভলী’র সংবর্ধনা


রিয়াজুল হক সাগর, রংপুর প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২০, ২:১০ অপরাহ্ন / ৪৪৬
রংপুরে সাহিত্য পত্রিকা মৌচাক’র উদ্যোগে আলেয়া খাতুন লাভলী’র সংবর্ধনা

সাহিত্য পত্রিকা মৌচাক এর উপদেষ্টা আলেয়া খাতুন লাভলী পূণরায় রংপুর মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় মৌচাক পরিবার এর উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় রঙ্গপুর সাহিত্য পরিষৎ হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌচাক পত্রিকার প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুল।

বক্তব্য রাখেন অভিযাত্রিক সাধারণ সম্পাদক সাঈদ সাহেদুল ইসলাম, জাতীয় কবিতা পরিষদ রংপুরের সাধারণ সম্পাদক মনজিল মুরাদ লাভলু, রংপুর সাহিত্য-সংস্কৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, কবি ও লেখক এটিএম মোর্শেদ, কবি ও ছড়াকার হাই হাফিজ, অভিযাত্রিক সহ-সভাপতি তৈয়বুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, মৌচাক সহ সম্পাদক কবিরাজ ইসমাইল মোল্লা, কবি মিনার বসুনীয়া, আজম শাহ আলমগীর, অনিন্দ্য আউয়াল, মৌচাক পরিবারের সদস্য খালিদ সাইফুল্লাহ, আহসান লাবীব।

স্বাগত বক্তব্য রাখেন মৌচাক নির্বাহী সম্পাদক মতিয়ার রহমান। সঞ্চালনা করেন মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবন।

সংবর্ধিত আলেয়া খাতুন লাভলী বলেন, মানুষের জন্য, রংপুরের জন্য ও দেশের জন্য রাজনীতি করতে চাই আজীবন। এই রাজনীতিতে কবি সাহিত্যিক ও সুশীল সমাজের সহযোগিতা কামনা করছি।

আলোচনা শেষে রংপুরের কয়েকটি সাহিত্য পত্রিকা ও সাহিত্য-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সাহিত্য পত্রিকা মৌচাক উপদেষ্টা আলেয়া খাতুন লাভলী পূণরায় রংপুর মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা জানানো হয়।