লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কন্যাসহ অনশন


লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৪, ৯:০১ অপরাহ্ন /
লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কন্যাসহ অনশন

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কন্যাসহ অনশন শুরু করেছেন এক গৃহবধূ।

সোমবার (২৯ এপ্রিল) দুপুর ২টায় উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের মিয়ারহাট গ্রামের রাজিব হোসেনের বাড়িতে অনশন শুরু করেন তিনি।

এ ঘটনার পর প্রেমিক রাজিবসহ তার মা বাড়ি তালাবদ্ধ করে পালিয়ে গেছেন।

প্রেমিক রাজিব হোসেন মিয়ারহাট গ্রামের বাসিন্দা। বিয়ের দাবিতে অবস্থান নেওয়া ওই গৃহবধূ একই এলাকার প্রবাসী তুহিনের স্ত্রী।

ওই গৃহবধূ বলেন, এক বছর ধরে প্রেমের ফাঁদে রাজিব একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। সম্প্রতি বিষয়টি পরিবার জেনে গেলে রাজিবকে বিয়ের জন্য বলি। কিন্তু সে রাজি হয়নি। এক মাস আগে রাজিবের বাড়িতে গিয়ে তার মা ও বোনদের বিষয়টি জানিয়েছি। তারা বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল তখন। এখন সম্পর্ক অস্বীকার করছে রাজিব। সে বিয়ে না করলে আত্মহত্যা করব।

পলাতক থাকায় রাজিব হোসেনের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

রাজিবের বোন ফাতেমা বলেন, ওই মেয়ে তার স্বামী বিদেশ যাওয়ার পর রাজিবকে বিরক্ত করে আসছে। তানিয়া তার প্রবাসী স্বামীকেও প্রেম করে বিয়ে করেছিল।

দক্ষিণ চরবংশী ইউপি চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজি বলেন, বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে আলোচনা চলছে। দুপক্ষই মীমাংসার জন্য রাজি হয়েছে।

হাজিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, গৃহবধূ তানিয়া লিখিত অভিযোগ করেছিল। অভিযোগ পেয়ে রাজিবের পরিবারকে মীমাংসার কথা বলা হয়েছিল। যদি মীমাংসা না হয় তাহলে আইনি ব্যবস্থা নেবে পুলিশ।