ছাত্রলীগ (জাসদ) কক্সবাজার জেলা কাউন্সিল সম্পন্ন


সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশের সময় : মার্চ ১৪, ২০২১, ৯:৩০ পূর্বাহ্ন / ৬৯২
ছাত্রলীগ (জাসদ) কক্সবাজার জেলা কাউন্সিল সম্পন্ন

জাসদের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে আগামী দুই বছরের জন্য আবদুর রহিম অয়ন সভাপতি, সাহাদাত হোসাইন সাধারণ সম্পাদক ও তৈয়ব উল্লাহ সিকদার বাবু সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কাউন্সিলের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাসুদ আহমেদ।

শুক্রবার (১২ মার্চ) জেলা জাসদ কার্যালয় কাজী আরেফ আহমেদ মিলনায়তনে সংগঠন সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল।

বিশেষ অতিথি ছিলেন, জেলা জাসদ সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন, জেলা জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসাইন মাসু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী প্রমুখ।

অন্যান্য নির্বাচিতগণ হলেন, সহ-সভাপতি আবদুল্লাহ আল সিফাত, আবদুল হাশিম, আনারুল, জমির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহ-সম্পাদক আবদুর রশিদ, আবু তাহের, নাহিদ হাসান, আবদুর রহিম, সহ-দপ্তর সম্পাদক সায়েম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহেদুল ইসলাম, অর্থ সম্পাদক আজিম, সমাজ সেবা সম্পাদক ইমরান আজিজ ইমন, ক্রীড়া সম্পাদক সুমন, কার্যনির্বাহী সদস্য রাজন কবির, নেছার মিয়া, সাজ্জাদ, আবদুর রশিদ লালু, মোহাম্মদ ছালেহ মুন্না, মোঃ হোসাইন, আবদুল হামিদ, দ্বীপ দাশ, অর্পিতা দাশ তুলি।

এছাড়া সহ-সভাপতি একজন, সহ-সম্পাদক একজন, দপ্তর সম্পাদক একজন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক একজন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক একজন, গবেষনা ও প্রশিক্ষন সম্পাদক একজন, কার্যনির্বাহী সদস্য একজনকে পরবর্তী কার্যকরী নির্বাহী কমিটির সভায় কো-অপ্ট করা হবে।

নবনির্বাচিত কমিটি কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।