সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত


মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪, ৩:৪৭ অপরাহ্ন /
সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

সৌদি আরবে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় মিরসরাইয়ের জাহাঙ্গীর আলম ভূঁইয়া (৪৭) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। তিনি উপজেলার খৈয়াছরা ইউনিয়নের মসজিদিয়া মুহুরীপাড়া গ্রামের হেঞ্জু ভূঁইয়া বাড়ীর জালাল আহম্মদ ভূঁইয়ার ছেলে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) এই দুর্ঘটনা ঘটে।

জাহাঙ্গীর আলমের ভাতিজা মোহাম্মদ তারেক বলেন, বৃহস্পতিবার সৌদি আরবের মদিনায় আমার চাচাকে বহন করা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এসময় তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে উনার সহকর্মীরা বাড়ীতে খবর দেন। বাড়িতে যখন সবাই ঈদের আনন্দে ব্যস্ত তখন এই দুঃসংবাদ শুনে খুব কষ্ট লাগছে। তিনি প্রায় ১৫ বছর ধরে সৌদি আরবে বসবাস করছেন। সেখানে ওয়ার্কশপ রয়েছে। এখন লাশ একটি হাসপাতালে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য কামরুল হাসান শিবলু বলেন, আমার ওয়ার্ডের জাহাঙ্গীর আলম নামে এক সৌদি প্রবাসী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সৌদিতে এক সপ্তাহ সব সরকারি অফিস বন্ধ থাকবে। অফিস খুললে লাশ দেশে আনার প্রক্রিয়া শুরু হবে। জাহাঙ্গীরের স্ত্রী ও দুইটি মেয়ে রয়েছে।

খৈয়াছরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহফুজুল হক জুনু বলেন, প্রবাসী জাহাঙ্গীরের লাশ দেশে আনতে আমার পরিষদ থেকে প্রয়োজনীয় সব সহযোগিতা করবো। জীবিকার টানে প্রবাসে গিয়ে এভাবে মারা যাওয়ায় তার জন্য খুব খারাপ লাগছে।