নারীর সঙ্গে ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও: অতঃপর…


বরগুনা প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪, ৩:৩৭ অপরাহ্ন /
নারীর সঙ্গে ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও: অতঃপর…

বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হওয়ার পর পরই উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করা হয়েছে। কমিটি বিলুপ্তির খবরে এলাকায় আনন্দের বন্যা বইছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি বিলুপ্ত করা হয়।

জানা গেছে, গত শুক্রবার তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর অন্তরঙ্গ ভিডিও ম্যাসেঞ্জার ও হোয়াসঅ্যাপে ভাইরাল হয়। এক মিনিট চার সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন। ভিডিও ভাইরাল হওয়ায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

বিষয়টি জেলা ছাত্রলীগের নজরে আসলে তাৎক্ষণিক মঙ্গলবার রাতেই এক প্রেস বিজ্ঞপ্তিতে তালতলী উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করেন। অবশ‌্য, প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়।

বিষয়টি নিয়ে তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা বলেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের নারীর সঙ্গে ভিডিও ভাইরালের বিষয়টি তিনি এড়িয়ে যান।