শৈলকুপায় সাংবাদিক মফিজের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


শৈলকূপা (ঝিনাইদহ) প্রতিনিধি প্রকাশের সময় : মে ৬, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন /
শৈলকুপায় সাংবাদিক মফিজের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ঝিনাইদহের শৈলকুপায় লোকসমাজ ও নয়া দিগন্ত’র সাংবাদিক মফিজুল ইসলামের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (০৬ মে) দুপুরে শৈলকূপা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব ভবনের সামনের সড়কে পূর্ব ঘোষিত এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ-মানববন্ধন কর্মসূচি থেকে অবিলম্বে হামলাকারী দুর্বৃত্তদের আইনের আওতায় আনা না হলে সপ্তাহব্যাপী কর্মসূচিসহ সাংবাদিকরা কালোব্যাজ ধারণ, কলম বিরতি, অনশন ও থানা পুলিশের সমস্ত ইতিবাচক সংবাদ বয়কটের হুঁশিয়ারি দেওয়া হয়।

মানববন্ধন ও বিক্ষোভে প্রেসক্লাব সভাপতি শাহিন আক্তার পলাশ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিল্টন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম. হাসান মুসা, গণমাধ্যম কর্মী তাজনুর রহমান ডাবলু, শিহাব মল্লিক, ওয়ালিউল্লাহ ওলি, মাসুদুজ্জামান লিটন, শামীম বিন সাত্তার, এনায়েত হোসেন, শহিদুজ্জামান বাবু, আব্দুল জব্বার, এম বুরহান উদ্দীন, আলীমুজ্জামান আলিম, চঞ্চল মাহমুদ, সম্রাট হোসেন, মেহেদী হাসান মিঠু, তুহিন জোয়ার্দ্দারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম.এ কবির একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করেন।

এদিকে, ভিকটিম সাংবাদিক মফিজুল ইসলাম অভিযোগ করেন, হামলাকারীরা হুমকি অব্যাহত রেখেছে, এতে পরিবারসহ তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা শৈলকূপা থানার এসআই লালটুর রহমান বলেন, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় এরই মধ্যে মোফাজ্জেল হোসেন ওরফে মোফা নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই সকল আসামিদের গ্রেফতার ও আইনের আওতায় আনা হবে।