চাঁদপুরে ছেলের হাতে প্রাণ গেল হতভাগী এক মায়ের


চাঁদপুর প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪, ৮:১৫ পূর্বাহ্ন /
চাঁদপুরে ছেলের হাতে প্রাণ গেল হতভাগী এক মায়ের

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়ায় ছেলের হাতে খুন হয়েছেন হতভাগী এক মা রানু বেগম (৫৫)। ঘটনার পর থেকে পলাতক ঘাতক ছেলে রাছেল (২২)।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামে ঘটনাটি ঘটে।

নিহতের স্বামী আতর খাঁন বলেন, আমার ৩ মেয়ে ও ২ ছেলের মধ্যে সবার ছোট রাসেল কয়েকদিন যাবত তাকে বিয়ে করানোর জন্য আমাদের হুমকি দিয়ে আসছে। সে আমাকেও মেরেছে। আমি একটি মাদ্রাসায় বাবুর্চির কাজ করি। রাসেল দুপুরের পর আমাকে ফোন দিয়ে বলে তার মাকে কে যেন ঘরে জবাই করে রেখেছে।

তিনি জানান, তখন আমি নিশ্চিত হয়েছি, আমার স্ত্রী তার সন্তানের হাতেই খুন হয়েছে। ফোন কেটে সাথে সাথে আমি বাড়িতে এসে দেখি আমার স্ত্রী রানু বেগমের মরদেহ বিছানায় পড়ে আছে। আমার ছেলে রাছেল পালিয়ে গেছে। আমার চিৎকারে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হোসাইন আহমেদ রাজন শেখ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে এসেছি। রাসেল গত কয়েকদিন যাবত সে তার বাবা-মাকে বিয়ে করানোর দাবী জানিয়ে বিয়ে না করালে বাবা-মাকে খুন করে ফেলবে বলে হুমকি দেয়। আমি সঠিক তদন্ত করে এই হত্যার বিচার চাই।

ফরিদগঞ্জ থানার ওসি মো: সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রানু বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিজের ছোট ছেলে রাসেল কর্তৃক হত্যার শিকার হয়েছে বলে স্বজনদের দাবী। অভিযুক্ত রাসেলকে গ্রেফতারে অভিযান চলছে।