ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই: গ্রেফতার ৫


চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২৪, ২:১৩ পূর্বাহ্ন /
ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই: গ্রেফতার ৫

চট্টগ্রাম মহানগরীতে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে টাকা-মোবাইল হাতিয়ে নেওয়া চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) নগরীর পাহাড়তলী ও হালিশহর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ সন্ধ্যায় চক্রের সদস্যরা ব্যবসায়ী দুলালকে পাইকারি জিনিসপত্র কিনতে দেখা করতে বলেন। দুলাল সাগরিকা মোড় এলাকায় গেলে তাকে ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে আটকে মারধর করে। এ সময় নগদ টাকা, আংটি, ঘড়ি, মোবাইল কেড়ে নেওয়ার পর নগদ অ্যাপস হতেও পিনকোড নিয়ে টাকা তুলে নেয়।

পরে থানা পুলিশ অভিযোগ পেয়ে অভিযান পরিচালনা করে পাহাড়তলী থানাধীন ফইল্যাতলী বাজার সংলগ্ন চৌধুরী প্লাজার সামনে থেকে মো. রাকিবুল হাসান রাকিব (২৮) ও মো. সাহাবুদ্দিন সাইমুনকে গ্রেফতার করে।

এ সময় মো. রাকিবুল হাসান রাকিবের (২৮) কাছ থেকে একটি স্টিলের টিপ ছুরি, একটি অ্যানড্রয়েট ওয়ালটন মোবাইল এবং নগদ ৫ হাজার ৭শ টাকা ও মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইমুনের কাছ থেকে ৪ হাজার ৩শ ৫০ টাকা উদ্ধার করা হয়।

পরে তাদের সাথে নিয়ে হালিশহর থানাধীন বি-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী মো. সাদমান ফয়েজ সংলাপ (২৭), মো. ইসমাইল হোসেন বাধন (২৭), ওমর বিন কিবরিয়া রাজ (২৬) গ্রেফতার করা হয়।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কেফায়েত উল্লাহ বলেন, এ ঘটনার অন‌্যান‌্য আসামীদের গ্রেফতারে অভিযান অব‌্যাহত আছে।