গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার


গাজীপুর প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৪, ১১:১৮ অপরাহ্ন /
গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোঃ ইসরাফিল (১৭) শেরপুর জেলার ঝিনাইগাতির হলদি গ্রামের মোঃ মফিজুল হকের ছেলে ও রোকেয়া খাতুন (১৫) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে।

শুক্রবার (২৬ এপ্রিল)  সকালে উপজেলার মাওনা মুলাইদ এলাকার মোঃ ফারুক খানের বহুতল ভবনের নিচ তলার এক কক্ষের একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ৭/৮ মাস আগে বিয়ে করে শ্রীপুরের ওই বাসায় ভাড়া থেকে ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কশপে ও রোকেয়া একটি কারখানায় কাজ করতেন।

নিহত রোকেয়ার ভাই মোঃ বোরহান উদ্দিন জানান, ৭-৮ মাস আগে পরিবারের অমতে তারা বিয়ে করে। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সাথে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিল। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিল। সকালেই তাদের মৃত্যুর খবর পান তারা।

নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক জানান, পাশাপাশি ফ্ল্যাটে বসবাস করতেন তারা। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্ল্যাটের  দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার মরদেহ খাটের উপর বিছানায় দেখতে পান।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে স্বামী- স্ত্রী মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রথমে স্ত্রী আত্মহত্যা করে। বিষয়টি  স্বামী সইতে না পেরে তিনিও আত্মহত্যা করেন। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।