বিয়ের প্রলোভনে প্রবাসীর ৩০ লাখ টাকা আত্মসাৎ করে শিক্ষিকা


সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২৪, ১:৩৩ পূর্বাহ্ন /
বিয়ের প্রলোভনে প্রবাসীর ৩০ লাখ টাকা আত্মসাৎ করে শিক্ষিকা

সুনামগঞ্জের তাহিরপুরে তাহেরা আক্তার (২৬) নামে এক শিক্ষিকার বিরুদ্ধে বিয়ের প্রলোভনে প্রেমের সম্পর্ক করে আমেরিকা প্রবাসীর ৩০ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে।

তিনি উপজেলার রাছি নগর মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন।

প্রবাসী নজরুল ইসলাম বলেন, তাহেরা আমাকে বিয়ের করার কথা বলে মিথ্যে ভালোবাসার অভিনয় করে। আমার কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। আমি তাকে ভালোবেসে সরল মনে দামি আইফোন, দামি জিনিসপত্র সহ আরও অনেক কিছু দিয়েছি। কিন্তু সে আমার সাথে সম্পর্ক থাকাকালে একাধিক ছেলের সাথে সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে সে গোপনে বিয়ে করে নেয়। সে আমার কাছ থেকে তার বোনের সরকারি চাকরি বাবদ মোটা অংকের টাকা নেয়। তাছাড়া আমার টাকায় তার বাড়িতে ১৫-২০ লক্ষ টাকা ব্যয়ে ভবন নির্মাণ করে। যার প্রয়োজনীয় ডকুমেন্ট আমার কাছে আছে।

অভিযুক্ত সহকারী শিক্ষিকা তাহেরা আক্তার জানান, সম্পর্ক থাকাকালে আমি না চাইতেই নজরুল হাত খরচ বাবদ টাকা পাঠাতো। আমি তার কথা মতো আইইএলটিএস করতে চেষ্টা করেছি। তথ্য গোপন করে পাসপোর্ট করেছি। তবে এতো টাকা আত্মসাতের বিষয়টি সঠিক নয়।

এ বিষয়ে সহকারী শিক্ষা অফিসার কামরুজ্জামান শেখ বলেন, বিভিন্ন মাধ্যমে তাহেরা সম্পর্কে কিছু অভিযোগ শুনেছি। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।