আবারও এক হচ্ছেন তাহসান মিথিলা


বিনোদন প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন /
আবারও এক হচ্ছেন তাহসান মিথিলা

একসময়ের জনপ্রিয় তারকা জুটি তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন।

তারপর কেটে গেছে ১১ বছর। একসঙ্গে জুটি বেধে অভিনয়ও করেছেন। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি।

নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন। মূলত এসব কারণে বিয়ের পর তরুণদের কাছে প্রিয় হয়ে উঠেছিলেন তারা। তবে বিয়ের ১১ বছর পর ভক্তদের মন ভেঙ্গে যায়।  কারণ, ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান এবং মিথিলার।

পরে ২০১৯ সালের শেষ দিকে মিথিলা পশ্চিমবঙ্গের পরিচালক সৃজিত মুখার্জি বিয়ে করে সংসার করছেন কলকাতায়। অন্যদিকে তাহসান বিয়ে না করলেও ব্যস্ত আছেন তার গান এবং অভিনয় নিয়ে।

এবার তাহসান এবং মিথিলা তাদের ভক্তদের জন্য দিলেন নতুন সুখবর। ফের এক হতে যাচ্ছেন এই দুই তারকা। আবারো তাদের একসঙ্গে দেখা যাবে।

‘বাজি’ নামের সাত পর্বের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন এই জুটি। তবে এ নিয়ে নির্মাতা, অভিনয়শিল্পী কেউই মুখ খোলেননি। সময়মতো বিস্তারিত জানাবেন বলেই জানিয়েছেন তারা।

জানা গেছে, এরইমধ্যে একটি ফোরস্টার মানের হোটেলে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং হয়ে গেছে। সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটার চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। এ বছরই মুক্তি পেতে পারে সিরিজটি।