অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ মাহির


বিনোদন প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ন /
অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ মাহির

অবশেষে স্বামী রকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির। এক সাক্ষাৎকারে নায়িকা জানালেন, স্বামীর সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ হয়েছে তাদের। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি বলেন, ‘আমরা দুজনেই চেষ্টা করেছি। যখন দেখেছি চেষ্টা করেও লাভ হচ্ছে না, তখন আসলে চেষ্টাটা ছেড়ে দিয়েছি। একসঙ্গে থেকে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্বটা থাকা ভালো’।

চিত্রনায়িকা বলেন, ‘যেহেতু ও ফারিশের বাবা এবং এখনো ওর সঙ্গে আমার কথা হয় নিয়মিত, যোগাযোগ আছে। ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন এবং ও খুব যত্নবান একজন মানুষ। ওর সঙ্গে আমার সম্পর্ক নেই, কিন্তু ও ফারিশের ব্যাপারে এতটা কেয়ারিং, আমার মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়াটা খুব টাফ’।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোভাবেই দিন কাটছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির। কিন্তু অভিনেত্রীর সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। গত ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে ঘোষণা দেন মাহি।

এদিকে বিচ্ছেদ ঘোষণার পর মাহি জানান, এখন থেকে নিয়মিত অভিনয়ে পাওয়া যাবে তাকে। ইতোমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন এই চিত্রনায়িকা। তবে ঈদের পর পুরোপুরি ব্যস্ত থাকবেন শুটিংয়ে- এমনটাই জানান মাহিয়া মাহি।