কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওয়ার্ড বয় আটক


সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ৯:২৫ পূর্বাহ্ন /
কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওয়ার্ড বয় আটক

সিরাজগঞ্জের এনায়েতপুরে কলেজছাত্রীকে জোর করে ধর্ষণের অভিযোগে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের নুরনবী হোসাইন রাব্বি (২১) নামে এক ওয়ার্ড বয়কে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এনায়েতপুর গ্রামের আমির হামজা বাবুর ছেলে।

শনিবার (২১ এপ্রিল) রাতে গ্রাম থেকে আটক করা হয়।

পুলিশ ও নির্যাতিত কলেজছাত্রীর মামা জানান, জেলার শাহজাদপুর থানার কৈজুরী ইউনিয়নের বাসিন্দা ও ঠুটিয়া কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী গত ২ এপ্রিল তার অসুস্থ চাচিকে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে দেখতে চাচা গোলজার হোসেনের সঙ্গে যান। তখন ওয়ার্ড বয় রাব্বির সঙ্গে যোগাযোগ ও মোবাইল নম্বর দেয়া নেয়া হয়। এরপর সে নাফিজাকে নানা প্রলোভনে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত ৭ এপ্রিল বেলা ১২টার দিকে রাব্বি নাফিজাকে কৌশলে ডেকে এনে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ইউরিন বুথের টয়লেটে নিয়ে যায়। তখন মুখ চেপে ধরে জোরপূর্বক নাফিজাকে ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রাব্বি পালিয়ে যায়।

এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিত মেয়েটির মামা বাদী হয়ে এনায়েতপুর থানায় রাব্বিকে আসামি করে মামলা করলে তৎক্ষণাৎ তাকে আটক করা হয়।

এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পাওয়া মাত্রই আমরা ধর্ষককে আটক করি। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।