জুয়া খেলাকে কেন্দ্র করে বন্ধুর হাতে বন্ধু খুন


গাইবান্ধা প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪, ৭:০১ অপরাহ্ন /
জুয়া খেলাকে কেন্দ্র করে বন্ধুর হাতে বন্ধু খুন

গাইবান্ধার সাঘাটায় অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র করে বন্ধুর হাতে জাকারিয়া আলম সম্রাট (১৭) নামে আরেক বন্ধু খুন হয়েছেন।

শানিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পাঁচবাটি এলাকার একটি সেফটিট্যাংক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর এলাকার আফজাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পাঁচবাটি এলাকার মিলন মিয়ার ছেলে রিফাত (১৭) ও সম্রাট তারা দু’বন্ধু অনলাইনে জুয়ায় আসক্ত ছিল। রিফাত জুয়ার টাকা জোগাড় করতে সম্রাটের কাছে একটি ক্যামেরা বন্ধক রাখে। পরে রিফাত টাকা দিতে না পাড়ায় সম্রাট ক্যামেরাটি অন্য জায়গায় বিক্রি করে দেয়। গত ১৭ এপ্রিল রিফাত ক্যামেরাটি নিতে গেলে সম্রাট ক্যামেরা দিতে না পারায় রিফাত কৌশলে সম্রাটকে বাড়িতে ডেকে হত্যা করে লাশ তার বাড়ির পাশে রেখে দেয়।

এদিকে সম্রাটের বাবা অনেক খোঁজাখুঁজির পর ছেলের সন্ধান না পেয়ে শুক্রবার (১৯ এপ্রিল) সাঘাটা থানায় সাধারণ ডায়েরি করে। পুলিশ রিফাতসহ আরো এক কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার কথা স্বীকার করে। পরে পুলিশ রিফাতের বাড়ির পেছনে সেফটিট্যাংক থেকে সম্রাটের লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

পরে জাকারিয়া আলম সম্রাটের মা মিনি বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, এ ঘটনার মূল আসামি রিফাতকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।