মৌলভীবাজারে ৬ বিকাশ প্রতারক গ্রেফতার


আতাউর রহমান কাজল, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন /
মৌলভীবাজারে ৬ বিকাশ প্রতারক গ্রেফতার
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে বিকাশ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে জেলা ডিবির অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে পৌরসভার সৈয়ারপুর এলাকার লন্ডনী হারুন মিয়ার মালিকাধীন ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মৃত রতন মোল্লার ছেলে মোঃ টিটুল মোল্লা টিটু (৩৬), বিদ্যুত শেখের ছেলে রুবেল শেখ (৩১), আইয়ুব হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৯), ৪। শেখ ইমফাজের ছেলে হৃদয় শেখ (২০), নওশাদ আহমেদের ছেলে সাজ্জাদ হোসেন (২৫), এবং একই জেলার সদরপুরের সামছু খালাশির ছেলে হাসান খালাশি (২১),।
গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রতারণা কাজে ব্যবহৃত ২১টি মোবাইল সেট, নগদ ৬ হাজার ৩৯০ টাকা, বিভিন্ন স্কুল কলেজের উপবৃত্তিভোগী শিক্ষার্থী এবং বয়স্কভাতা ভোগীদের মোবাইল নম্বরসহ একটি তালিকা জব্দ করা হয়েছে।
সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিকাশ একাউন্ট হ্যাক করে টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। চক্রের অন‌্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
বুধবার (২৭ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়,  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  মোহাম্মদ সারোআর আলম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম প্রমুখ।