মাগুরায় বাজার কমিটি নিয়ে সংঘর্ষে নিহত ১


মাগুরা প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন /
মাগুরায় বাজার কমিটি নিয়ে সংঘর্ষে নিহত ১

মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের গোবিন্দপুর বাজার কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিজাম মোল্ল্যা (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় গোবিন্দুপুর বাজার কমিটির সভাপতি শিপন মোল্ল্যার সঙ্গে মুদি দোকানি লুৎফর হোসেনের বাজারের টাকা তোলা নিয়ে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে শিপন মোল্ল্যা লুৎফর হোসেনের দোকান বন্ধ করে দেওয়ার হুমকি দিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় প্রতিপক্ষের লোকজন নিজাম মোল্ল্যাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। গুরুতর আহত নিজাম মোল্ল্যাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে আইসিউতে রাখা হলে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেহিদে রাসেল বলেন, চাউলিয়া ইউনিয়নে গোবিন্দপুর বাজার কমিটির দুই পক্ষের সংঘর্ষে নিজাম মোল্ল্যা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকদিন আগে একটি মামলা করা হলেও আজ সেটি হত্যা মামলা হিসেবে দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।