রাঙামাটিতে ট্রাক খাদে পড়ে নিহত ৬ : আহত ১৪


রাঙামাটি প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২৪, ১০:০৮ অপরাহ্ন /
রাঙামাটিতে ট্রাক খাদে পড়ে নিহত ৬ : আহত ১৪

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক সড়কে ট্রাক খাদে পড়ে ৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ১৪ জন।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সাজেক ইউনিয়নের উদয়পুরের ৯০ ডিগ্রি এলাকায় এঘটনা ঘটে।

হতাহতদের তাৎক্ষণিক উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে নিয়ে যায় সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি।

জানা যায়, সাজেকের উদয়পুরের সীমান্ত সড়কের কাজ শেষ ২০ জন শ্রমিক নিয়ে একটি ট্রাক উপজেলা সদরের দিকে আসছিল। শ্রমিকবাহী ট্রাকটি সাজেক ইউনিয়নের উদয়পুরের ৯০ ডিগ্রি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে ট্রাকটি শ্রমিকসহ ১০০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ৬ শ্রমিকের মৃত্যু হয়। আহত হয় প্রায় ১৪ জন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় সেনাবাহিনী, পুলিশ ও বিজিবির সদস্যরা। তারা হতাহতদের তাৎক্ষণিক উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার বলেন, সড়ক দুর্ঘটনার হতাহতদের উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা বর্তমানে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবদুল আওয়াল চৌধুরীর বলেন, গাড়িটি কিভাবে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়েছে সে বিষয়ে তদন্ত চলছে। আহতদের চিকিৎসার ব্যবস্থা নিশ্চিতে কাজ চলছে। মৃতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। সীমান্ত সড়কের কাজে তারা বিভিন্ন জায়গা থেকে এসেছিল। তাদের পরিবারের সন্ধান পাওয়া গেলে মরদেহ হস্থান্তর করা হবে। আপতত মরদেহগুলো জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।