চট্টগ্রাম মহানগরী জামায়াতের ইস্তিস্কার নামাজ ও দোয়া


চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪, ২:৪৫ অপরাহ্ন /
চট্টগ্রাম মহানগরী জামায়াতের ইস্তিস্কার নামাজ ও দোয়া
বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টির জন্য দো’য়া চেয়ে ইস্তিস্কার নামাজ আদায় করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১১ টায় পুরাতন রেলস্টেশন চত্বরের এ নামাজে ইমামতি করেন বিশিষ্ট আলেমে দ্বীন ড. অধ্যক্ষ মাওলানা সাইয়্যেদ মুহাম্মদ আবু নোমান।
ইস্তিস্কার নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, চট্টগ্রাম মহানগরী আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সহকারী সেক্রেটারি ফয়সল মুহাম্মদ ইউনূস, নগর শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি এস এম লুৎফর রহমান, নগর কর্মপরিষদ সদস্য মাওলানা মমতাজুর রহমান, ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর উত্তরের সেক্রেটারি তানজির হোসেন জুয়েল, নগর কর্মপরিষদ সদস্য ও কোতোয়ালী থানা আমীর আমির হোছাইন, চকবাজার থানা আমীর এ কে আনোয়ার, কোতোয়ালী থানা নায়েবে আমীর আব্দুজ জাহের, চকবাজার থানা সেক্রেটারি মুহাম্মদ আব্দুল হান্নান, কোতোয়ালী থানা সেক্রেটারি মুহাম্মদ মোস্তাক আহমদ, শ্রমিক কল্যাণ ফেডারেশন কোতোয়ালী থানা সভাপতি মুহাম্মদ হামিদুল ইসলাম প্রমুখ।
নামাজ শেষে তীব্র তাপ প্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টির জন্য দো’য়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয়।